• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে ১৫ লাখ টাকার বিদেশি মদসহ নারী আটক

  রংপুর প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ১৬:৪৯
আটক
বিদেশি মদসহ আটক রেশমা (ছবি : দৈনিক অধিকার)

রংপুর মহানগরীর ২৩ নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৫ লাখ টাকার বিদেশি মদসহ রেশমা নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, কাজী মুত্তাকী ইবনু মিনান ডিসি (ক্রাইম)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের একটি দল মহানগরীর নিউ জুম্মাপাড়া গ্রামের মোত্তালেবের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির ভাড়াটিয়া মাদক কারবারি রবিউল ইসলামের চালা ঘরের ভেতর থেকে ৫২ বোতল বিদেশি মদ ও ৩৩৬ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। একইসঙ্গে মাদক কারবারির সঙ্গে জড়িত রেশমাকে আটক করে পুলিশ। রবিউল সে সময় পালিয়ে যায়।

এ ঘটনায় উদ্ধারকৃত বিদেশি মদ ও বিয়ার ক্যানের আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানান ডিসি। তিনি বলেন, রেশমার বাড়ি নগরীর ধাপ সাতগড়া এলাকায় হলেও নগরীর জুম্মাপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থেকে রবিউল ও রেশমা তাদের মাদক কারবার চালিয়ে আসছিল। পলাতক অপর আসামি রবিউলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড