• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ভাই নিহত

  কক্সবাজার জেলা প্রতিনিধি

২৮ জুন ২০১৯, ১২:২১
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজন পরস্পর ভাই বলে জানা গেছে৷ এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২৯ জুন) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা ইউপির পূর্ব সিকদার পাড়ার মো. হোসন প্রকাশ মাহদুদের ছেলে আব্দুস সালাম ও তার ভাই আব্দুর রহমান। আহতরা হলেন- টেকনাফ মডেল থানার এসআই মো. কামরুজ্জমান, কনস্টেবল হেলাল ও মো. রাসেল।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মামলার পলাতক আসামি আব্দুস সালাম ও আব্দুর রহমানকে গ্রেফতারে অভিযান চালানো হয়। এ সময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কমপ্লেক্সের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে তাদের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুইটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড গুলির খোসা, দুটি ছুরি, দুটি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

তিনি আরও জানান, সকালে লাশ ময়না তদন্তের জন্য মর্গে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড