• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে মটর শ্রমিক ইউনিয়ন নির্বাচন স্থগিত

  গোপালগঞ্জ প্রতিনিধি :

২৮ জুন ২০১৯, ০৬:০১
গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়ন
গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের কার্যালয়। (ছবিসূত্র : দৈনিক অধিকার)

মটর শ্রমিকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের আশঙ্কায় গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল ৫টায় গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনটির আহ্বায়ক অধ্যাপক আবুল হোসেন এই নির্বাচন স্থগিতের ঘোষণা দেন। এ সময় আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরাও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এর আগে গত ১০ জুন নির্বাচনের তফসিল ঘোষণা করেছিল আহ্বায়ক কমিটি। যেখানে ১৭টি পদের বিপরীতে নির্বাচনে ৫৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিজেদের মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। যার মধ্যে একটি প্যানেল ও বাকিরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন।

এর মধ্যে স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে ব্যাপক সংঘর্ষের আশঙ্কা, ভোটার তালিকা সংশোধন, প্যানেল নির্বাচন বাতিলসহ বিভিন্ন ইস্যুতে ভোট স্থগিতের দাবি জানিয়ে আসছিলেন। যার অংশ হিসেবে গত ১৬ জুন নির্বাচন স্থগিত চেয়ে জেলা প্রশাসক বরাবর একটি আবেদনও করা হয়।

আরও পড়ুন :- জামালপুরে গৃহবধূকে নির্যাতনের দায়ে স্বামীসহ আটক ৪

উল্লেখ্য, আগামী ৬ জুলাই গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নর ত্রি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিতের কথা ছিল। যেহানে প্রায় ৪ হাজার দুইশ ৫৫ জন শ্রমিক তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে একটি পরিচালনা কমিটি গঠন করতে যাচ্ছিল।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড