• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ নেতার চাপাতির কোপে স্কুলছাত্র জখম

  নরসিংদী প্রতিনিধি

২৭ জুন ২০১৯, ১৬:০৮
স্কুলছাত্র রিয়াদ
আহত স্কুলছাত্র রিয়াদ ( ছবি : দৈনিক অধিকার )

নরসিংদীতে উটপাখি দেখতে গিয়ে যুবলীগ নেতার চাপাতির কোপে রিয়াদ (১৩) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে সদর উপজেলার আলীজান জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রিয়াদ নরসিংদী সদর উপজেলার সাটিরপাড়া মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে।

আহত রিয়াদের চাচা জাকির হোসেন জানান, নরসিংদীতে উটপাখি দেখতে গিয়ে যুবলীগ নেতার চাপাতির কোপে রক্তাক্ত হয় স্কুলছাত্র রিয়াদ। রিয়াদকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।

রিয়াদের পরিবার জানায়, রিয়াদ সাটিরপাড়া কর্মাস স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। সে তার সহপাঠী লিংকনকে নিয়ে আলীজান জুট মিলে উটপাখি দেখতে যায়। এ সময় যুবলীগ নেতা খায়রুল একটি চাপাতি দিয়ে রিয়াদকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় রিয়াদকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা আরও অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেকে স্থানান্তর করেন।

তার চাচা ঢামেক হাসপাতাল থেকে মুঠোফোনে জানান, আহত রিয়াদের অবস্থা আশঙ্কাজনক। মাথায় আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ক্ষত এত গভীরে ঢুকেছে যে ক্ষতস্থানে ৪৫টি সেলাই করা হয়েছে। রিয়াদকে বাঁচানোর জন্য প্রচুর রক্তের প্রয়োজন বলেও জানান তিনি।

তবে অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা খায়রুল জানান, আহত রিয়াদ উটপাখির ডিম চুরি করতে গেলে তার ভাগিনা ইসহাক তা দেখতে পেয়ে রিয়াদকে মারধর করে। পরে খায়রুল নিজেই রিয়াদকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড