• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে মাদকবিরোধী প্রচার উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা

  রুমা প্রতিনিধি, বান্দরবান

২৬ জুন ২০১৯, ১৬:১০
আলোচনাসভা
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনাসভা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রুমা উপজেলায় ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী’ আন্তর্জাতিক দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুন) সকালে দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার রুখে দাঁড়াতে যুব সমাজের মধ্যে সামাজিক, রাজনৈতিক পরিবেশকে সুন্দর সমৃদ্ধিতে এগিয়ে নেওয়ার জন্য আরও সচেতনতার ভাবমূর্তি থাকা উচিত। এতে সুফল আসবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শামসুল আলম। এ সময় বিশেষ অতিথি শিক্ষা বিভাগের কর্মকর্তা অঞ্জন চক্রবর্তী, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান, সদর ইউনিয়ন চেয়ারম্যানসহ রাজনীতিবিদ ও এনজিও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড