• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে ব্রিজের পাটাতন ভেঙে যান চলাচল বন্ধ

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১৫:১৫
ভাঙা ব্রিজ
চাল বোঝাই ট্রাক পাটাতন ভেঙে ব্রিজের ওপর আটকা পড়ে ( ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ি সদর উপজেলায় পাহাড়ি কৃষি গবেষণার সামনে বেইলি ব্রিজের ওপর দিয়ে চাল বোঝাই ট্রাক পার হওয়ার সময় পাটাতন ভেঙে পড়েছে। এতে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ৮টার দিকে চাল বোঝাই একটি ট্রাক ব্রিজ অতিক্রম করার সময় ব্রিজের পাটাতন ভেঙে পড়ে গাড়িটি ব্রিজের ওপর আটকা পড়ে।

সওজের উপসহকারী প্রকৌশলী রনেন চাকমা জানান, ট্রাকটি যাওয়ার সময় আমি ড্রাইভারকে নিষেধ করলেও তিনি ব্রিজের ওপর গাড়ি তুলে দেন। পরে ব্রিজের ট্রানজাম ভেঙে পাটাতনে গাড়িটি আটকে যায়।

সওজের উপবিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানান, আশির দশকে তৈরি এই ব্রিজ অনেকটাই জরাজীর্ণ হয়ে পড়েছে। এই ব্রিজের ওপর পাঁচ টনের বেশি মালামাল নিয়ে না ওঠার নির্দেশনা থাকলেও ট্রাকের ড্রাইভার ১৩ টন মাল নিয়ে ব্রিজের ওপর ওঠার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। আমাদের নতুন ব্রিজের কাজ শেষ হতে আরও এক মাসের বেশি সময় লাগবে, বাকি সময়টুকু প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড