• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় নিখোঁজের ৭ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

  কুমিল্লা প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১২:৪৩
লাশ উদ্ধার
নিখোঁজ নারায়ণ চন্দ্রের বস্তাবন্দি লাশ (ছবি: দৈনিক অধিকার)

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর এলাকার নারায়ণ চন্দ্র নিখোঁজ হওয়ার ৭ দিন পর বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার বরুরা উপজেলার বড়হাতুয়া গ্রামের রাস্তার পাশের একটি ঝোপ থেকে বুধবার (২৬ জুন) ভোরে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজের জিডির সূত্র ধরে দেবপুর ফাড়ীর পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে ট্রেকিংয়ের মাধ্যমে সন্দেহভাজন আসামিদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযানের পর মোকাম এলাকা থেকে চান্দিনা উপজেলার পিহর গ্রামের হর গোবিন্দের মেয়ে উর্মিল্লা চক্রবর্তী সুমা (৩২) ও তার ভাই শংকুর (২৮) আটক করে। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের তথ্য অনুযায়ী বুধবার (২৬ জুন) ভোরে একই জেলার বরুরা উপজেলার বড়হাতুয়া গ্রামের রাস্তার পাশের একটি ঝোপ থেকে বস্তাবন্দি অবস্থায় নারায়ণ চন্দ্রের লাশ উদ্ধার করা হয়।

সূত্রে আরও জানা যায়, নারায়ণ চন্দ্রের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করার জন্য পরকীয়ার সর্ম্পকের মাধ্যমে কৌশলে তাকে হত্যা করে লাশ গুমের চেষ্টা করা হয়।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড