• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের হামলা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৬:২৮
আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী
আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে হামলা ( ছবি : দৈনিক অধিকার )

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে হামলা চালিয়েছে ছাত্রলীগ। সোমবার (২৪ জুন) দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজার গণমিলনায়তনের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশসহ স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে। তাদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা মামুন, শাহাদাত, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০জন।

স্থানীয় আ. লীগ নেতারা অভিযোগ করেন, দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের এই উদযাপন অনুষ্ঠান পণ্ড করতে বিতর্কিত ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলু ও তার অনুসারীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ একটি র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আয়োজিত আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলুর অনুসারীদের সঙ্গে ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলসহ আরও অনেকে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড