• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যসহ আটক এসআই বরখাস্ত

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৪:১২
এসআই হেলাল
মাদকদ্রব্যসহ আটক এসআই (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আট হাজার ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ আটক পুলিশের উপপরিদর্শক (এসআই) হেলাল প্রমাণিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সেই সঙ্গে রবিবার (২৩ জুন) রাতেই পীরগঞ্জ থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়।

সোমবার (২৪ জুন) সকালে পুলিশ সুপার মনিরুজ্জামান দৈনিক অধিকারকে বলেন, পাঁচ দিন আগে পীরগঞ্জ উপজেলার পীরডাঙ্গী গোরস্তান থেকে মাদক কারবারি আকিমুল ও তার স্ত্রীকে গ্রেফতার করে ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে জানায়, এসআই হেলাল প্রমাণিক তাদের ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা সাপ্লাই দিয়ে থাকেন।

সেদিন থেকেই হেলালের ওপর নজরদারি শুরু করে গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ দুপুরে পীরগঞ্জ থানার সরকারি কোয়ার্টার তাকে আটক করে। এ সময় তার সহযোগী ঝাড়ুদার মানিককে আটক করা হয়।

পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজার রহমান দৈনিক অধিকারকে বলেন, গোপন সংবাদে ডিবি পুলিশের দলটি অভিযান চালায় এবং ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ ওই এসআই ও ঝাড়ুদারকে আটক করে। আটক হেলাল প্রমাণিকের বাড়ি নওগাঁ জেলায় ও ঝাড়ুদার মানিকের বাড়ি ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার মণ্ডলাদাম গ্রামে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ দৈনিক অধিকারকে বলেন, এসাআই হেলালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পীরগঞ্জ থানায় অন্য এসআই তার সঙ্গে মাদক কারবারের কাজে জড়িত আছে কি না তা তদন্ত করছে পুলিশ।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড