• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চা শ্রমিকের ঘরে দুর্বৃত্তের আগুন

  শ্রীমঙ্গল প্রতিনিধি, মৌলভীবাজার

২৩ জুন ২০১৯, ১৬:৩০
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ড ( ছবি : প্রতীকী )

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় লোকমান মিয়া নামে এক চা শ্রমিকের বসতবাড়িতে দুর্বৃত্তের আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (২২ জুন) গভীর রাতে উপজেলার শমশেরনগর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ওই চা শ্রমিকের ঘরের বিভিন্ন আসবাবপত্র ও গবাদিপশু পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত চা শ্রমিক লোকমান মিয়া জানান, ‘ঘটনার দিন পারিবারিক কারণে আমি এলাকার বাইরে ছিলাম। এ সুযোগে দুর্বৃত্তরা ঘরে আগুন ধরিয়ে দেয়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে ঘরের বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। এ সময় ঘরে থাকা ৩টি ছাগল ও হাঁস-মুরগি পুড়ে মারা যায়।

তিনি আরও বলেন, আগুন নেভানোর চেষ্টা করেও তাৎক্ষণিক নেভানো সম্ভব হয়নি। আগুন লাগানোর আগে দুর্বৃত্তরা ঘরের বৈদ্যুতিক সংযোগও বিচ্ছিন্ন করে দেয় বলেও জানান তিনি।

কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও চা শ্রমিক নেতা রামভজন কৈরী বলেন, দুর্বৃত্তদের দেওয়া আগুনে প্রতিবেশী চা শ্রমিকরা এগিয়ে না আসলে শ্রমিকদের বস্তিতে আগুন ছড়িয়ে পড়ত।

এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে। এছাড়া তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড