• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের ভেতরে সিলিন্ডার বসিয়ে অবৈধভাবে গ্যাস বিক্রি

  সখীপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৩ জুন ২০১৯, ১১:১৫
ট্রাক
ট্রাকের ভেতরে সিলিন্ডার (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের ভেতরে সিলিন্ডার বসিয়ে অবৈধভাবে গ্যাস বিক্রির অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২২ জুন) সন্ধ্যায় সখীপুর-সিডিস্টোর সড়কে পৌরসভার ক্যাপ্টিন মোড় এলাকায় অবৈধ গ্যাস বিক্রেতা বায়েজিদ হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে এ জরিমানা করা হয়েছে। তিনি কালিহাতি উপজেলার শরিষাআটা এলাকার শামসুল হকের ছেলে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা যায়, লাইসেন্সবিহীন ও অগ্নিনির্বাপক যন্ত্র ছাড়াই সখীপুর-সিডিস্টোর সড়কের পাশে পৌরসভার ক্যাপ্টিন মোড় এলাকায় একটি ট্রাকের ভেতরে সিলিন্ডার বসিয়ে অবৈধভাবে গ্যাস বিক্রি করে আসছিল বায়েজিদ হোসেন। মাত্র কয়েক দিনের মাথায় সিএনজি ও ট্রাকসহ বিভিন্ন যানবাহনের অস্থায়ী গ্যাস স্টেশন হিসেবে জায়গাটি পরিচিত হতে থাকে। সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা করেন ও গ্যাস বিক্রি বন্ধ করে দিয়ে আসেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা বলেন, অবৈধভাবে গ্যাস বিক্রি বন্ধ করে দিয়ে বায়েজিদ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড