• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক কারবারিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২২ জুন ২০১৯, ১৮:০৬
টাঙ্গাইল
মাদক কারবারি ফরহাদ (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে মাদক কারবারি ফরহাদুল ইসলাম ফরহাদকে (৩৩) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে উপজেলার নাজিরপাড়ার এলাকাবাসী। শুক্রবার (২১ জুন) রাত ১০টার সময় উপজেলার গোড়াই নাজিরপাড়ায় এ ঘটনা ঘটে।

এ সময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃত আসামি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের মো. ছবুর মেম্বারের ছেলে।

এলাকাবাসীরা জানান, মাদক কারবারি ফরহাদ দীর্ঘ দিন যাবত গোড়াই এলাকায় মাদক কেনা-বেচা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত ১০টার সময় উপজেলার গোড়াই নাজিরপাড়া এলাকাবাসীরা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সে বর্তমানে পুলিশের হেফাজতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ এ. কে. এম. মিজানুল হক জানান, মাদক কারবারি ফরহাদকে আহত অবস্থায় গ্রেফতার করে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বেও থানায় মামলা রয়েছে। এ বিষয়ে বিজ্ঞ আদালতকে অবগত করা হয়েছে। আসামি সুস্থ হলে আদালতে প্রেরণ করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড