• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত অটোরিকশায় যৌন হয়রানি, যুবক আটক

  সারাদেশ ডেস্ক

২০ জুন ২০১৯, ২৩:০০
আটক
আটককৃত মো. মাসুম বিল্লাহ ( ছবি : সংগৃহীত )

চলন্ত অটোরিকশায় পুরুষাঙ্গ দেখিয়ে নারী যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মো. মাসুম বিল্লাহ (২৮) নামে এক যুবককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এই ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২০ জুন) বিকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঊর্মি ভৌমিক।

এর আগে বুধবার (১৯ জুন) বিকালে বরিশাল নগরীতে চলন্ত অটোরিকশায় নারী যাত্রীকে যৌন হয়রানির ঘটনা ঘটে।

আটক মাসুম বিল্লাহ নগরীর কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকার মো. মোসলেমের ছেলে এবং কাশিপুর বাজারের ওয়ালটন শোরুমে চাকরি করেন তিনি।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশের (ওসি) এসএম মাহবুব উল আলম জানান, বুধবার বিকেলে নগরীর জেলখানা মোড় থেকে অটোরিকশায় করে এক নারী নথুল্লাবাদের উদ্দেশে রওনা হন। ওই অটোরিকশার যাত্রী ছিলেন মাসুম বিল্লাহও। একপর্যায়ে মাসুম বিল্লাহ প্যান্টের চেইন খুলে নারীকে পুরুষাঙ্গ দেখান। ওই নারী বিষয়টি দেখেও না দেখার ভান করেন। এরপরও মাসুম প্যান্টের চেইন খুলে রাখলে ওই নারী কৌশলে স্মার্টফোনে ধারণ করে নতুন বাজারে নেমে যান। এরপর বাসায় গিয়ে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেন। ফেসবুকে পোস্ট করার পর ওই যুবককে ধিক্কার ও গ্রেফতারের দাবি জানিয়ে অনেকে মন্তব্য করেন।

এক পর্যায়ে বিষয়টি বিভাগীয় পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নজরে আসলে ওই যুবককে গ্রেফতার করার জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ও মিডিয়া সেলের সদস্যদের নির্দেশ দেন।

পরে বুধবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে মাসুম বিল্লাহকে আটক করা হয়।

ওসি এসএম মাহবুব উল আলম আরও জানান, বৃহস্পতিবার বিকালে মাসুম বিল্লাহকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। এ সময় তার বিরুদ্ধে সাক্ষ্য দিতে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন যৌন হয়রানির শিকার ওই নারী। ভুক্তভোগী নারীর সাক্ষ্য শুনে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঊর্মি ভৌমিক অভিযুক্ত মাসুম বিল্লাহর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড