• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় র‍্যাবের ভেজাল বিরোধী অভিযানে আটক ২

  পাবনা প্রতিনিধি

২০ জুন ২০১৯, ২১:০৩
আটক
আটক আলাল প্রামানিক ও মিঠুন প্রামানিক (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সুজানগর উপজেলার নন্দিতাপাড়া গ্রামের একটি কারখানায় অভিযান চালিয়ে ভেজাল দুধ, মাঠা ও ঘি তৈরি করার দায়ে দুই জনকে আটক করেছে র‍্যাব-১২। এ সময় দুধ, ঘি ও মাঠা তৈরির বিপুল পরিমাণ ভেজাল উপাদান ও সরঞ্জামও জব্দ করা হয়। বৃহস্পতিবার (২০জুন) দুপুরে অভিযান চালিয়ে এ সব উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার রামজীবনপুর গ্রামের লতিফ প্রামানিক এর ছেলে আলাল প্রামানিক (২৪) ও কামারদুলিয়া গ্রামের আবুল প্রামানিকের ছেলে মিঠুন প্রামানিক (১৮)।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এস এম জামিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সুজানগরের নন্দিতাপাড়ায় অভিযান চালায়। সেখানে দুলাল ঘোষ নামের এক ব্যক্তির একটি ভেজাল দুধ, মাঠা ও ঘি প্রস্তুতকারী ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়। এ সময় ফ্যাক্টরি থেকে ভেজাল দুধ, মাঠা ও ঘি প্রস্তুতের উপাদান- পামওয়েল এক হাজার ২১৬ লিটার, সয়াবিন তৈল ৭৮ লিটার, ভেজাল মাঠা ২৫ কেজি, ভেজাল মাখন ২৭ কেজি, ব্লেন্ডার মেশিন ছয়টি এবং ৭৫ কেজি লবণ উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে কৌশলে ফ্যাক্টরি মালিক দুলাল ঘোষ, তুফাই খাঁ ও কমল ঘোষ পালিয়ে যান।

এ ব্যাপারে সুজানগর থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড