• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীকে ধর্ষণ, মামলা তুলে নিতে অপহরণের হুমকি

  কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি

২০ জুন ২০১৯, ২০:৫০
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় ধর্ষণের অভিযোগে আরিফ মীর (২২) নামে এ বখাটের বিরুদ্ধে মামলা করায় ভুক্তভোগী ছাত্রীকে অপহরণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রীর মা। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করা হয়।

এর আগে বুধবার (১৯ জুন) বিকালে নেত্রকোণা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলাটি দায়ের করেন ওই ছাত্রী মা।

মামলার বিবরণ সূত্রে বাদী পক্ষের আইনজীবী গাজীউর রহমান জানান আরও বলেন, ওই ছাত্রী ঢাকায় একটি মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়ে। ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে আসার পর গত ৭ জুন রাত ৮টার দিকে নিজেদের ঘরে একা বসেছিল। তখন হঠাৎ আরিফ মীর এসে ছাত্রীর মুখে গামছা বেঁধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রী চিৎকার করলে আরিফ মীর দৌড়ে পালিয়ে যায়।

মামলার সূত্রে আরও জানা যায়, স্থানীয় প্রভাবশালীরা আরিফ মীরের পক্ষ নিয়ে গ্রাম্য সালিশের মাধ্যমে আরিফ মীরকে ১০টি বেতাঘাত করে। এছাড়া, গ্রাম্য সালিশে ওই ছাত্রীর পরিবারকে আইনি আশ্রয়ে না যাওয়ারও নির্দেশ দেওয়া হয়।

পরে ভুক্তভোগী পরিবার আদালতে মামলা দায়ের করার ৭ দিনের মধ্যে অনুসন্ধান করে প্রতিবেদন দিতে নেত্রকোণা ডিএসবির পরিদর্শককে নির্দেশ দেওয়া হয়। তবে জেলা ডিএসবির পরিদর্শক অভিরঞ্জন দেব বৃহস্পতিবার বিকালে জানিয়েছেন, ওই নির্দেশ এখনও তার হাতে পৌঁছায়নি।

ওই ছাত্রীর মা জানান, মামলা করার পর এখন আসামির পক্ষ হুমকি দিচ্ছে মামলা তুলে না নিলে ছাত্রীকে অপহরণ ও মারধর করা হবে। আসামি পক্ষ থেকে ছাত্রীর পরিবারের অন্যান্য সদস্যদেরও চলাচলে বিভিন্নভাবে বাঁধা দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এবিষয়ে অভিযুক্ত আরিফের বাবা মো. নাসির মীর অপহরণের হুমকি দেওয়ার কথা অস্বীকার করে জানান, ওই ধর্ষণের ঘটনাটি সাজানো। আমার ছেলে ও আমার পরিবারকে সমাজে ছোট করতে এই অপচেষ্টা করছে তারা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড