• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সামান্য বৃষ্টিতেই চলাচলের অযোগ্য সড়ক

  নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

২০ জুন ২০১৯, ১১:১৫
ব্রাহ্মণবাড়িয়া
বৃষ্টির পানিতে ডুবে যাওয়া রাস্তা (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম গুরুত্বপূর্ণ হাটের নাম সলিমগঞ্জ বাজার। ঐতিহ্যবাহী এই বাজারটিতে শুধুমাত্র সলিমগঞ্জ ও তার আশপাশের গ্রামের লোকজনই নয়, পার্শ্ববর্তী বাঞ্চারামপুর উপজেলার কয়েকটি গ্রাম থেকেও প্রতিদিন হাজারও মানুষ নিত্য দিনের কেনাকাটাসহ নানা প্রয়োজনে যাতায়াত করে থাকে।

কিন্তু দুঃখজনক হলেও সত্য, সংস্কার ও মেরামতের এক বছরের মধ্যেই সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের বাড়াইল তিন রাস্তার মোড়ের সড়কের আবারও বেহাল অবস্থা। ফলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিশেষ করে সলিমগঞ্জ কলেজ ও দুটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শত শত শিক্ষার্থীকে সবচেয়ে বেশি কষ্ট করতে দেখা যায়। সামান্য বৃষ্টি হলে সলিমগঞ্জ বাজারে যাতায়াতের প্রধান দুইটি সড়ক চলাচলের একেবারেই অনুপযোগী হয়ে পড়ে।

অপর দিকে সলিমগঞ্জ বাজার আকানগর সদর রোড ও সরকারি হাসপাতালের সামনের সড়কেরও বেহাল দশা। এই রাস্তায় উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সলিমগঞ্জ বাজার হয়ে বাঞ্ছারামপুর-আড়াইহাজার দিয়ে ঢাকার সাথে সংযোগে প্রতিদিন হাজারও মানুষের যাতায়াত।

মাইক্রোবাস সিএনজি অটোরিকশাসহ বাজারের বিভিন্ন মালামালে ট্রাক প্রতিদিন সলিমগঞ্জ বাজারে আসা যাওয়া করে। তাই জন দুর্ভোগ লাঘবে বেহাল রাস্তাগুলোর আবারও সংস্কার ও মেরামতের জোর দাবি জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনগণ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড