• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনায় কৃষককে পিটিয়ে হত্যা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ২২:৫৩
হত্যা
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে হেদায়েত আলী মণ্ডল ( ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসনহাটি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হেদায়েত মণ্ডল (৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৯ জুন) রাত ৯টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসনহাটি গ্রামে একটি ইট ভাটা নির্মাণকে কেন্দ্র করে ওই গ্রামের হেদায়েত মণ্ডল এবং কাদের আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিলো। এই বিরোধের জের ধরে বুধবার রাতে হেদায়েত মণ্ডলের ছেলে আক্তারের সঙ্গে কাদের আলীর ভাগ্নে শাহীনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের আঘাতে হেদায়েত মণ্ডল মাটিতে লুটিয়ে পড়েন। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. জাকির হোসেন তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর ওই গ্রামে দু’পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী মামুন জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে হেদায়েত মণ্ডলের ছেলে আক্তার মোটরসাইকেল নিয়ে গ্রামের তিন রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পাশ দিয়ে ট্রাক্টর নিয়ে যাচ্ছিলেন কাদের আলীর ভাগ্নে শাহীন। এ সময় ট্রাক্টরের সাথে মটর সাইকেলের ধাক্কা লাগলে আক্তার ক্ষিপ্ত হয়ে শাহীনকে চড় ধাপ্পড় মারে করে। এরপর এ ঘটনাকে নিয়ে দুই পরিবার জড়িয়ে পড়ে সংঘর্ষে।

নিহতের ছেলে আক্তারের অভিযোগ, ট্রাক্টর দিয়ে চাপা দিয়ে আমাকে হত্যার চেষ্টা চালানো হয়েছিলো। এর প্রতিবাদে আমি শাহীনকে ধাপ্পড় দিলে সে বাড়িতে গিয়ে তাদের পক্ষের ১০/১২ জনকে নিয়ে আমার ওপর হামলা করে। এ সময় আমার বাবা তাদেরকে নিবৃত করতে এগিয়ে আসলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা হেদায়েত আলী মণ্ডলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, ঘটনার পর হাসনহাটি গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সেই সঙ্গে হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড