• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কচুরি পরিষ্কার করতে গিয়ে মিলল নবজাতকের লাশ

  নোয়াখালী প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১২:৫৮
নোয়াখালী
সিএনজি এর মধ্যে নিহত শিশুর মরদেহ

নোয়াখালীর সুবর্ণচরে একটি নবজাতকের মৃতদের উদ্ধার করেছে সুবর্ণচর উপজেলার চরজব্বার থানা পুলিশ। বুধবার (১৯ জুন) সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ধানের শীষ গ্রাম থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার সকালে স্থানীয় কয়েকজন ছেলে ধানের শীষ গ্রামের বড় বাড়ির পেছনে একটি ডোবায় মাছ ধরতে যায়। এ সময় তারা ডোবার কচুরি পরিষ্কার করতে গেলে একটি নবজাতকের লাশ দেখতে পায়। পরে তারা সেখান থেকে এসে এলাকাবাসীকে জানালে বিষয়টি জানাজানি হয়ে যায়।

খবর পেয়ে চরজব্বার থানার পুলিশ বুধবার (১৯ জুন) সকাল সাড়ে এগারোটার সময় ঘটনাস্থলে এসে নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে নবজাতকের পরিচয় বা এ বিষয়ে কোনো তথ্য পুলিশ এবং স্থানীয়রা নিশ্চিত করতে পারেন নি। তবে ময়না তদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড