• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে দুই গৃহবধূর লাশ উদ্ধার  

  নোয়াখালী প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ০০:৩৯
নোয়াখালী
ছবি : দৈনিক অধিকার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় হোসনে আরা বেগম (৪০) এবং জাহান আরা বেগম (৩২) নামে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলার চরএলাহী ও চরহাজারী ইউনিয়ন থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরা বেগমের লাশ উদ্ধার করা হয়। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। জাহান আরা বেগম চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী।

অন্যদিকে, হোসনে আরা বেগম চরএলাহী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী। হোসনে আরা বেগম রাতে বাড়িতে একা ঘুমিয়ে ছিলেন। সকাল পেরিয়ে দুপুর হলেও তার কোনো সাড়া না পেয়ে বাড়ির লোকজন ঘরে গিয়ে বিছানার ওপর তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। তাকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ হোসনে আরার কান ও মাথার নিচে আঘাতের চিহৃ রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড