• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কড়া নিরাপত্তার মধ্যে নলডাঙ্গা উপজেলায় ভোটগ্রহণ চলছে 

  নাটোর প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১১:৪৩
উপজেলা নির্বাচন
নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচনের একটি ভোটকেন্দ্র ( ছবি : দৈনিক অধিকার)

কড়া নিরাপত্তার মধ্যে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে উপজেলার ৫৩টি কেন্দ্রে একযোগে এই ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকাল ৫টা পর্যন্ত।

সকালে ভোটগ্রহণের শুরুতে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে।

এ দিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি ইউনিয়নে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্ট দায়িত্ব পালন করছেন। সেই সঙ্গে সমগ্র উপজেলার জন্য একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক মাঠে থাকবেন।

এই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নলডাঙ্গা উপজেলায় মোট ১লাখ ৩ হাজার ৪৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৮৫৩ জন এবং মহিলা ৫১ হাজার ৬২১ জন। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ৪ প্লাটুন বিজিবি সদস্য, পুলিশ, র‌্যাব ও আনসারসহ সাদা পোশাকের আইন-শৃ্ঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়োজিত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড