• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছবি তুলে বিজিবির হাতে ধরা বিএসএফের গোয়েন্দা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ২০:২৮
ব্রাহ্মণবাড়িয়া
লেভেলে পতাকা বৈঠক (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের দায়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী ও আগরতলা ইমিগ্রেশন পুলিশের দুই সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১৭ জুন) দুপুরে দুইজন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টের বাংলাদেশের অভ্যন্তরে প্রায় ২৫০ গজ ভিতরে এসে ইমিগ্রেশন অফিস পার করে ছবি তোলার সময় বিজিবি তাদের আটক করে।

আটককৃতরা হলেন- বিএসএফের কনস্টেবল কিষাণ লাল ও ইমিগ্রেশন পুলিশের কনস্টেবল বিশ্বজিৎ সরকার।

জানা যায়, দুপুরের দিকে আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টের ইমিগ্রেশন পুলিশের কার্যালয়ের পাশ থেকে কিষাণ লাল ও বিশ্বজিৎ সরকারকে আটক করেন বিজিবির সদস্যরা। কিষাণ লাল বিএসএফের গোয়েন্দা বিভাগে কাজ করেন বলে জানা গেছে। তারা অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন। তবে কী উদ্দেশ্যে তারা বাংলাদেশে প্রবেশ করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজিবি-২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির বলেন, দুই দেশের কোম্পানি কমান্ডার লেভেলে পতাকা বৈঠক শেষে তাদের ভারতের কোম্পানি কমান্ডার তিরিবিনির কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড