• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেল শিশু

  কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১৯:৪০
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ধর্ষণের এক বছর পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন শিশু আছিয়া (৮)। সোমবার (১৭ জুন) ভোরে ঢাকায় তার এক আত্মীয়ের বাসায় মারা শিশুটি।

এর আগে গত বছরের ৯ জুন শিশুটিকে ধর্ষণ করে উপজেলার মালতী গ্রামের তায়েজ আলীর বখাটে ছেলে মাহবুব (১৮)।

জানা যায়, ধর্ষক মাহবুব বিভিন্ন প্রলোভন দেখিয়ে আছিয়াকে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়। পরে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে শিশুটির বাবা আশরাফ আলী বাদী হয়ে একই গ্রামের তায়েজ আলীর ছেলেকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালীরা চাপ সৃষ্টি করে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার। পরে পুলিশ ধর্ষক মাহবুবকে গ্রেফতার করে কারাগারে পাঠান। এর কিছুদিন পর আসামি মাহবুব জামিনে বের হয়ে আসে।

শিশু আছিয়ার নানা হযরত আলী খান বলেন, ঢাকায় এক আত্মীয়ের বাসায় রেখে আছিয়াকে চিকিৎসা করানো হচ্ছিল। সোমবার ভোর রাতে আছিয়া ব্যাথা অনুভব করে ছটফট করতে থাকে। পরে হাসপাতালে নেওয়ার আগেই সে মারা যায়। দুপুরের দিকে তাকে কালিহাতী উপজেলার মালতী গ্রামের বাড়িতে এনে দাফনের ব্যবস্থা করা হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় সেই সময় ধর্ষক মাহবুবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড