• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দিলেন স্ত্রী

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১৮:৩৭
দিদার হোসেন
স্ত্রীর গরম তেলে ঝলসে যাওয়া স্বামী দিদার হোসেন হাসপাতালে চিকিৎসাধীন ( ছবি : দৈনিক অধিকার )

লক্ষ্মীপুর সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্বামী দিদার হোসেনের শরীরে গরম তেল ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রী জহুরা বেগমের বিরুদ্ধে।

সোমবার (১৭ জুন) সকালে লক্ষ্মীপুরের কলেজ রোড সংলগ্ন মদিন উল্যাহ হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় দিদারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার শিকার দিদার সদর উপজেলার চররুহিতা গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

দিদারের বড় ভাই আকবর হোসেন ও বোন রেহানা আক্তার জানান, ২০০৩ সালে সদর উপজেলার চরমনী মোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরার সঙ্গে দিদারের বিয়ে হয়। পরে ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর দুজনই অন্যত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

তারা আরও জানান, গত বছর দিদার ও জহুরা ফের বিয়ে করে লক্ষ্মীপুর শহরে বাসা ভাড়া করে থাকা শুরু করেন। তবে বিচ্ছেদের পর যাকে বিয়ে করছিলেন তাকে তালাক দেননি দিদার। দিদারের সেই স্ত্রী তাদের পুরাতন বাড়িতে থাকতেন।

দিদারের বড় ভাই ও বোন অভিযোগ করে বলেন, ঘটনার দিন পারিবারিক বিরোধের জের ধরে জহুরা ও তার ভাই আলমগীর হোসেন চুলা থেকে গরম তেল নিয়ে দিদারের শরীরে ঢেলে দেয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, গরম তেলে দিদার হোসেনের শরীরের ৪৫ ভাগ ঝলসে গেছে। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত জহুরাকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। তবে জহুরা, তার ভাই ও বাবা-মা পলাতক রয়েছেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড