• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানকে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করল মা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১১:২০
মৃত্যু
নিহত শিশু (ছবি : দৈনিক অধিকার)

দুই বছরের শিশুকে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করেছে মা। চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সোমবার (১৭ জুন) ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সনাতনপুর গ্রামের গ্রাম্য ডাক্তার মামুন অর রশিদের স্ত্রী শামীম আরা সাইমা (৩৫) মানসিক ভারসাম্যহীন। তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে। ছোট সন্তান স্নেহার বয়স দুই বছর। সোমবার ভোরে শামীমা খাতুন স্নেহাকে ঘুম থেকে ডেকে তুলে দোতলায় সিঁড়িঘরের পাশে রান্নাঘরে নিয়ে যায়। সেখানে বঁটি দিয়ে তার গলা কেটে হত্যা করে।

নিহতের বাবা জানান, সকালে ঘুম থেকে উঠে স্নেহাকে না পেয়ে খুঁজাখুজি করতে থাকে। কিছুক্ষণ পর বাড়ির দুই তলার ছাদের রান্না ঘর থেকে তার জবাই করা মৃতদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে আলমডাঙ্গা থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে স্নেহার মরদেহ উদ্ধার করে থানাতে নিয়ে যায়।

নিহত স্নেহার চাচা জানান, শামীমা মানসিক রোগী। এর আগেও সে এমন ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলমডাঙ্গা অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, দুই বছরের কন্যা সন্তানকে হত্যা করার অভিযোগে শামীমাকে পুলিশ গ্রেফতার করেছে। হত্যার কাজে ব্যবহৃত ধারালো বটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে শামীম আরা সাইমা তার শিশু কন্যা হত্যার কথা স্বীকারও করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলমডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড