• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রহ্মপুত্রে নদে ডুবে নারীর মৃত্যু, নিখোঁজ ১

  গাইবান্ধা প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ০৮:৪৪
নদ
ব্রহ্মপুত্র নদ (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার ব্রহ্মপুত্র নদে নৌকাডুবিতে ময়না বেগম (২৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সঙ্গে থাকা সবার খোঁজ পাওয়া গেলেও রুপবান বেগম (৩৪) নামের আরেক নারী নিখোঁজ রয়েছেন।

রবিবার (১৬ জুন) সন্ধ্যায় জেলার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের উজালডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

ময়না বেগম ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের মানিককোড় গ্রামের ফয়জুল মিয়ার স্ত্রী। নিখোঁজ রুপবান বেগম একই গ্রামের মালেক মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, যাত্রী নিয়ে একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকা ফুলছড়ির বালাসিঘাট থেকে উজালডাঙ্গা মানিক চর এলাকায় যাচ্ছিল। এ সময় ব্রহ্মপুত্র নদের তীব্র স্রোতের সঙ্গে পানির ঢেউয়ের ধাক্কায় নৌকার তলা ফেটে যায়। এতে নৌকাটি ডুবে গেলে যাত্রীরা সাঁতার কেটে তীরে আসলেও দুইজন নিখোঁজ হয়ে যায়। পরে ময়না বেগমকে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে ময়নার মৃত্যু হয়। এ সময় রুপবান বেগম পানিতে ডুবে নিখোঁজ হন।

বিষয়টি নিশ্চিত করে ইউপি সদস্য আবু হানিফ বলেন, ঐ ঘটনায় ময়না বেগমকে উদ্ধার করা হলেও রুপবানের খোঁজ পাওয়া যায়নি তবে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড