• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইমাম আটক

  দোয়ারাবাজার প্রতিনিধি, সুনামগঞ্জ

১৬ জুন ২০১৯, ২২:৫৬
আটক
আটক ইমাম আলী নুর মিয়া (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে অনৈতিক কাজে লিপ্ত থাকায় মসজিদের ইমামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। আটক ইমাম দুই সন্তানের জনক আলী নুর মিয়া (২৬) উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামের সফাত আলীর ছেলে।

একই উপজেলার সুরমা ইউনিয়নের গিরিশনগর পূর্ব পাড়া জামে মসজিদে ইমামতিতে নিয়োজিত ছিলেন তিনি। ঘটনাটি ঘটেছে পার্শ্ববর্তী খাগুরা গ্রামে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সুরমা ইউনিয়নের খাগুরা গ্রামের মৃত শিপন মিয়ার বিধবা স্ত্রী দুই সন্তানের জননী সুমি আক্তার (২২) এর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় লম্পট ইমাম আলী নুর মিয়াকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা।    

এ সময় বিধবা সুমি আক্তার জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ইমাম (হুজুর) সাহেব আমার সঙ্গে গত ৫ মাস ধরে দৈহিক মেলামেশায় লিপ্ত রয়েছেন। তখন এ ঘটনা শোনে স্থানীয় সালিশরা উভয়ের সম্মতি নিয়ে তাদেরকে বিয়ের পিড়িতে বসাতে চান। কিন্তু বাধ সাধলো আটক ইমামের প্রথম স্ত্রী। তার কোলজুড়ে রয়েছে ইমামের ওরশজাত দুটি সন্তান। তাই স্বামীর দ্বিতীয় বিয়েতে সে রাজি না হলে রবিবার (১৬ জুন) বিকালে আটক আলী নুর মিয়াকে দোয়ারাবাজার থানায় সোপর্দ করা হয়।

জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাশেম বলেন, ধর্ষিতা সুমি আক্তার বাদী হয়ে ধর্ষক ইমাম আলী নুর মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

এ ঘটনার শিকার ওই নারীকে পরীক্ষার জন্য সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া আসামি আলী নুরকে সোমবার (১৭ জুন) সুনামগঞ্জ আদালতে পাঠানো হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড