• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা নির্বাচন

নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে সংঘর্ষ

  রাজবাড়ী প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ২২:৩৭
আহত
হামলায় আহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

আগামী ১৮ জুন রাজবাড়ীর কালুখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ছড়িয়ে পড়েছে উত্তাপ, চলছে পাল্টাপাল্টি অভিযোগ।

রবিবার (১৬ জুন) বিকালে নৌকা প্রতীকের প্রার্থী কাজী সাইফুল ইসলামের নির্বাচনি কার্যক্রম পরিচালনাকারী এবং কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও নৌকা সমর্থক আবুল কালাম মৃধাসহ চারজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। মারাত্মক আহত অবস্থায় আবুল কালাম মৃধাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

অপর আহতরা হলেন- আবুল কালাম মৃধার ভাগিনা চঞ্চল মন্ডল (১৬), নৌকা প্রতীকের অপর সমর্থক রেজাউল মোল্লা ও বিল্লাল মৃধা। আহতরা জানান, আমরা বিকালে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে একটি অভিযোগপত্র রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের রাজবাড়ী জেলা শহরের শ্রীপুরের কার্যালয়ে জমা দেয়। ওই অভিযোগপত্র জমা দিয়ে দুইটি মোটরসাইকেলে নিজ এলাকার দিকে তারা রওনা হন। তাদের মোটরসাইকেলটি রাজবাড়ী-ফরিদপুর সড়কের জেলা শহরের ফায়ার সার্ভিসের সামনের এলাকায় পৌঁছায়।

এ সময় একদল মোটরসাইকেল আরোহী তাদের গতিরোধ করে এবং ধারালো অস্ত্র ও লাঠিশোটা দিয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। ওই সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করে। সেখানে আবুল কালাম মৃধার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সদর থানার ওসি স্বপন কুমার জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিমসহ থানার অন্যান্য কর্মকর্তারা। তারা টহল জোরদারসহ আহতদের থানায় অভিযোগ দায়ের করতে বলেছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড