• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীকে ধর্ষণচেষ্টার মামলায় চালক-হেলপার রিমান্ডে

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৯:০৯
রিমান্ড
পুলিশের রিমান্ড ( ছবি : প্রতীকী )

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় চলন্ত বাসে জর্ডান ফেরত নারীকে ধর্ষণচেষ্টা মামলার আসামি চালক ও হেলপারকে ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। রবিবার (১৬ জুন) দুপুরে মানিকগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন আরা বেগম তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।

তারা হলো- স্বপ্ন পরিবহনের চালক নায়েব আলী (৪০) ও হেলপার সোহাগ (২০)। চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটেরের নলডাঙ্গায়।

ঘিওর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, চালক ও হেলপারের রিমান্ডের তথ্য নিশ্চিত করে তিনি জানান, জর্ডান ফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর তার গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশে স্বপ্ন পরিবহনের একটি বাসে ওঠেন। রাস্তায় সব যাত্রী নেমে গেলে বাসের লাইট বন্ধ করে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে।

এই সময় ওই নারী চিৎকার করলে বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে বাসটি দ্রুত দৌলতপুরের দিকে চলে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দেন এবং গাড়ির পেছনে ধাওয়া করেন। পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রাতেই ঘিওর থানায় মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড