• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

  অধিকার ডেস্ক

১৬ জুন ২০১৯, ০৪:৫১
বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ (ছবি : ইন্টারনেট)

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে কক্সবাজারের টেকনাফে তিন মাদক কারবারি নিহত হয়েছে। তারা হচ্ছেন কক্সবাজার সদরের চৌধুরী পাড়ার গবি সুলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে রাসেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের মাস্টার হাট আমিরাবাদের আবুল কাসেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

শনিবার (১৫ জুন) রাত ১২টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়ের শামলাপুরের পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড তাজা কার্তুজ জব্দ করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- সৈনিক মোহাম্মদ জাহাঙ্গীর (৩২)ও কনস্টেবল মোহাম্মদ সোহেল (২৮)।

বন্দুকযুদ্ধে তিন জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব।

তিনি দাবি করেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ র‌্যাবের একটি বিশেষ দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা অস্ত্রধারীরা গুলি ছুড়তে শুরু করে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়ে। ওই সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। একপর্যায়ে অস্ত্রধারীরা পিছু হটলে ঘটনাস্থলে মাদক কারবারি ওই তিন জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের জরুরি বিভাগের চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ গুলিবিদ্ধ তিন জনকে মৃত ঘোষণা করেন।’

লে. মির্জা শাহেদ মাহতাব আরও বলেন, ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড