• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক নারীসহ আটক

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৩ জুন ২০১৯, ১৪:১৭
সোনারগাঁ
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবীন্দ্র গুপ্ত ও আটক হওয়া মেয়েটি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবীন্দ্র গোপ’কে আপত্তিকর অবস্থায় নারীসহ আটক করেছে স্থানীয়রা। খবর পেয়ে রবীন্দ্র গোপ এবং মীম আক্তার নামে ওই নারীকে থানা হেফাজতে নিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১ টার দিকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ডাক বাংলো কক্ষ থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অপারেশন) আলমগীর হোসেন ও এসআই আবুল কালাম আজাদ জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবীন্দ্র গোপ ও মীম আক্তার নামে এক নারীকে আটক করেছি। প্রাথমিক ভাবে তারা তাদের দোষ অস্বীকার করলেও পরে জিজ্ঞাসাবাদে উভয়ে এলোমেলো বক্তব্য উপস্থাপন করেছেন। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।’

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ‘আজ ফাউন্ডেশনের কার্যক্রম বন্ধ ছিলো। বেলা ১২টার দিকে প্রায় ২৫ বছর বয়সী এক নারী সন্দেহজনক ভাবে ডাক বাংলোর কক্ষে প্রবেশ করে। সেখানে আগে থেকেই রবীন্দ্র গোপ অবস্থান করেছিল। ভিতরে প্রবেশের পরেই তারা দরজা বন্ধ করে দেয়। তাদের অন্তরঙ্গ মুহূর্তের সময়ে বাহিরে লোকজনের অবস্থান টের পেয়ে সাবেক পরিচালক রবীন্দ্র গোপ এর সহযোগিতায় ওই নারী কৌশলে পকেট গেইট দিয়ে দৌড়ে পালাতে গিয়ে প্রত্যক্ষদর্শীদের হাতে ধরা পরে।

স্থানীয়রা অভিযোগ করে আরো জানান, এর আগেও রবীন্দ্র গোপ এর বিরুদ্ধে একাধিক নারী কেলেঙ্কারির জোড়ালো অভিযোগ উঠেছিলো।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড