• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধলেশ্বরী নদীতে নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার

  সাটুরিয়া প্রিতিনিধ, মানিকগঞ্জ

১৩ জুন ২০১৯, ১১:৫৮
মরদেহ উদ্ধার
নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জের সাটুরিয়ায় ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া তৃতীয় শ্রেণির ছাত্রী শারমিন আক্তারের (৯) মরদেহ একদিন পর উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার (১৩ জুন) ধলেশ্বরী নদীর তিল্লি এলাকায় তার মরদেহ ভেসে উঠে। শারমিন স্থানীয় গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। সে উপজেলার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামের মো. সোহাগ আলীর মেয়ে।

বুধবার বাড়ি পাশের ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে হঠাৎ নদীর পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হলে দমকল বাহিনী সদস্যরা খোঁজাখুজি করে ব্যর্থ হয়।

বুধবার দুপুর থেকে ডুবুরি দল এসে রাত নয়টা পর্যন্ত খোঁজাখুজি করেও শারমিনকে উদ্ধার করতে না পেরে অভিযান সমাপ্ত করেন তারা। বৃহষ্পতিবার সকাল সাড়ে দশটায় ঘটনাস্থল থেকে আড়াই কিলোমিটার ভাটিতে শারমিনের মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে দমকল বাহিনী সদস্যরা শারমিনের মরদেহ উদ্ধার করে।

বরাইদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, শারমিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড