• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটুরিয়া ও আরিচায় ১৩ পরিবহনকে অর্ধলক্ষ টাকা জরিমানা

  মানিকগঞ্জ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১২:৪৪
মানিকগঞ্জ
যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অপরাধে জরিমানা

মানিকগঞ্জের পাটুরিয়া ও আরিচা ঘাটে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অপরাধে যাত্রীসেবা, শুভযাত্রা, নীলাচল, ধামরাই-গুলিস্তান, নিরাপদ ও শান্তি নামক ১৩ পরিবহনকে ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল (১০ জুন) বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাটুরিয়া ঘাট, চৌরাস্তা ও টার্মিনাল এলাকায় এই অভিযান পরিচালনা করেন শিবালয়ের সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. জাকির হোসেন।

অভিযানে অন্যান্য পরিবহনকে অতিরিক্ত ভাড়া না নেওয়ার জন্য কঠোরভাবে সতর্ক করা হয়। বিভিন্ন পরিবহনের ছাদ থেকে যাত্রী নামিয়েও দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন আরো বলেন, অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে নিয়মিত মোবাইল কোর্ট চলবে।

এদিকে, আজ সকালে পাটুরিয়া, দৌলতদিয়া ও আরিচা ঘাটে যাত্রীদের চাপ দেখা যায়। তবে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌরুটে পর্যাপ্ত ফেরি ও লঞ্চ থাকায় যাত্রী ও যানবাহন পারাপারে কোনো সমস্যা হচ্ছে না বলে জানান বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) সহকারী মহাব্যবস্থাপক জিল্লুর রহমান।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড