• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১২:০০
সড়ক দুর্ঘটনা
জেলার ম্যাপ

ময়মনসিংহের ভালুকায় ও তারাকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এর মধ্যে ভালুকায় শ্যামলী বাংলা পরিবহনের একটি যাত্রিবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী এবং তারাকান্দায় সিএনজির ধাক্কায় আরেক মোটরসাইকেল আরোহী নিহত হন।

সোমবার (১০ জুন) রাত ৯টার দিকে ভালুকা সদরের সরকারী কলেজের সামনে একটি এবং সোমবার সন্ধার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দার মধুপুর বটতলা একালায় অপর দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার দেলিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও ভরাডোবা এলাকার গার্মেন্টস ব্যবসায়ী মিজানুর রহমান মোটরসাইকেলে বাসায় ফেরার সময় ভালুকা সরকারি কলেজের সামনে ইউটার্ন নেওয়ার সময় বিপরিত দিক থেকে আসা শ্যামলি বাংলা পরিবহনের একটি যাত্রিবাহী বাস তাঁকে ধাক্কা দিলে ছিটকে পড়েন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, শ্যামলি বাংলা পরিবহনের ঘাতক বাসটিকে আটক করা হলেও ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আরো জানান তিনি।

অপরদিকে সোমবার সন্ধার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার মধুপুর বটতলা এলাকায় সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম (২৫) নিহত এবং তার চাচাতোভাই মোটরসাইকেল চালক রনি মিয়া (২২) গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত সাইফুল ইসলাম গাবরগাতি গ্রামের রমজান আলীর ছেলে।

আহত যুবক রনি জানান, তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের গাবরগাতি গ্রামের সম্পের্ক চাচাতো দুই ভাই মিলে মোটরসাইকেলে পলাশিয়া গ্রামে বিয়ে বাড়িতে যাচ্ছিলেন। পথে মধুপুর বটতলা একাকায় সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথে মারা যান এবং মোটরসাইকেল চালকসে (রনি মিয়া) গুরুতর আহত হলে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আবুল খায়ের এ সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড