• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নোয়াখালীতে গণধর্ষণের শিকার ৪০ বছর বয়সী নারী

  নোয়াখালী প্রতিনিধি

১১ জুন ২০১৯, ০৬:২২
গণধর্ষণ
ছবি : প্রতীকী

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে নেশা খাইয়ে ৪০ বছর বয়সী এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (৯ জুন) রাতে এই ঘটনা ঘটে। সোমবার (১০ জুন) সকালে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের অভিযোগ, ঢাকার গুলশানের একটি অফিসে চাকরি করেন তিনি। তার গ্রামের বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। কয়েক মাস আগে চরউরিয়া এলাকার সিরাজ, শফিকুল, ফয়েজ ও সেলিমসহ কয়েকজন এলাকায় জমি ক্রয় করে দিবে বলে তার কাছ থেকে মোটা অংকের টাকা নেয়। এরপর থেকে জমি বুঝিয়ে দিতে বললে তারা নানা ধরনের অজুহাত দেখায়।

ঈদের ছুটিতে বাড়িতে আসার পর পুনরায় তাদের জমি বুঝিয়ে দিতে বলে ওই নারী। রবিবার রাতে কাগজপত্র বুঝিয়ে দেওয়ার কথা বলে ওই এলাকার একটি সুপারি বাগানের টিনের ঘরে তাকে ডেকে নিয়ে যায় তারা। সেখানে বিস্কুট ও পানি দিয়ে নাস্তার ব্যবস্থা করে অভিযুক্তরা। তাদের দেওয়া বিস্কুট ও পানি খাওয়ার পর অচেতন হয়ে যান তিনি।

সোমবার (১০ জুন) ভোরে জ্ঞান ফেরার পর তিনি নিজেকে বিব্রতকর অবস্থায় দেখতে পান। তার দাবি সেখানে নেওয়ার পর সিরাজ, শফিকুল, ফয়েজ, সেলিম, জয়নাল, লতিফ, আজিজুল হক, সামছুল হক, মিঠু ও দুলাল তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল বাতেন জানান, গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে গণধর্ষণ করা হয়েছে বলে ভিকটিম অভিযোগ করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ওডি/এএসএল 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড