• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে পুলিশের ওপর হামলার ঘটনায় আসামি ২ হাজার

  হবিগঞ্জ প্রতিনিধি

০৯ জুন ২০১৯, ১৭:০৯
হবিগঞ্জ

হবিগঞ্জের লাখাইয়ে দুপক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩৫) নামে এক যুবক নিহতের ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তবে পুলিশের ওপর হামলার ঘটনায় ১৬৮ জনের নাম উল্লেখ করে আরও অন্তত দুই হাজার জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

শনিবার (৮ জুন) দিবাগত রাতে লাখাই থানার উপ-পরিদর্শক (এসআই) বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ১ নম্বর লাখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আরফি আহমেদ রুপনকে (৪৭) প্রধান আসামি করা হয়েছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই পক্ষের সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালায়।

উল্লেখ্য, পূর্ব বিরোধ নিয়ে শুক্রবার (৬ জুন) লাখাই উপজেলার রূহিতনশী গ্রামে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ভয়াবহ সংঘর্ষ চলে। এ ঘটনায় ওই গ্রামের ছমেদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৩৫) নিহত হন। আহত হন পুলিশসহ অন্তত ৩৫ জন। গুরুতর আহত অবস্থায় অন্তত ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পুলিশ শুক্রবার (৬ জুন) রাত থেকে শনিবার (৭ জুন) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করে কারাগারে প্রেরণ করে।

ওডি/টিএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড