• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬ 

  গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

০৯ জুন ২০১৯, ০৪:১২
সংঘর্ষ
সংঘর্ষে আহতরা ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আ. লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬ জন আহত হয়। শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় উপজেলার বৈদ্যারগা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাহাদত নামে একজনকে আটক করে পুলিশ।

জানা যায়, সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাজাহান খান গ্রুপের সঙ্গে একই গ্রামের আ. লীগ নেতা আজিম উদ্দিন গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ হয়।

এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাজাহান খান জানান, আজিম উদ্দিনের নেতৃত্বে ২০-২৫ জন যুবক পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালায়।

তিনি আরও জানান, বৈদ্যারগাও হাইস্কুল মাঠে ফুটবল খেলা শেষে বাড়ি ফেরার পথে আজিম গ্রুপের লোকজন হামলা চালিয়ে একটি সিএনজি ভাঙচুর ও ৫ জনকে গুরতর জখম করে। এতে আবু তালেব (৬০) নামে আজিম গ্রুপের একজন আহত হয়। আহতদের মধ্যে নুরুজ্জামান খান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

গজারিয়া থানা ইনচার্জ হারুন অর রশিদ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শাহাদাত নামে একজনকে আটকও করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড