• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদের ছুটিতে ঠাকুরগাঁওয়ে বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভীড় বাড়ছে 

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ২৩:৩৮
বিনোদন কেন্দ্র
বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড় ( ছবি : দৈনিক অধিকার )

ঈদের তৃতীয় দিনেও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে ছুটছে সাধারণ মানুষ। জেলার সবকটি বিনোদন কেন্দ্রগুলোতে ঈদ আনন্দে মেতে উঠা মানুষের পদচারণায় এক ভিন্ন রকম পরিবেশ লক্ষ্য করা গেছে।

শুক্রবার (৭ জুন) সকাল থেকেই প্রচণ্ড তাপদাহ হলেও ঘরে বসে নেই ঈদের ছুটিতে বাড়িতে আসা মানুষগুলো। তীব্র তাপদাহকে উপেক্ষা করে পরিবার পরিজনকে নিয়ে ছুটছে বিনোদন কেন্দ্রগুলোতে। প্রতিটি বিনোদন কেন্দ্রেই নেওয়া হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

জেলার সদর উপজেলার বলাকা উদ্যান, মোহিনী তাজ, কল্পনা পিকনিক স্পর্ট, স্বপ্নজগৎ, পীরগঞ্জ উপজেলার ফানসিটি, রাণীশংকৈল উপজেলার রামরাই দিঘী, বালিয়াডাঙ্গী উপজেলার ঐতিহ্যবাহী হরিণমারীর সুর্যাপুরীর আমগাছে দেখা গেছে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

দিনাজপুর থেকে পরিবার নিয়ে ঐতিহ্যবাহী আমগাছ পরিদর্শন করতে এসেছেন সহিদুল ইসলাম। তিনি জানান, ঈদের সময় ছাড়া পরিবারকে সময় দিতে পারি না। দুই বছর ধরে পরিবার আমগাছটি দেখতে আসতে চাচ্ছে। সত্যিই আমগাছটি এশিয়ার সর্ববৃহৎ।

পীরগঞ্জ ফানসিটিতে ঘুরতে আসা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থীরা জানান, প্রতি বছর বন্ধুরা মিলে একটি দর্শনীয় স্থানে ঘুরতে যাই। এবার ফানসিটিতে এসেছি। তবে ফানসিটিতে প্রবেশ মূল্য আগের চেয়ে বেশি নিচ্ছে বলে অভিযোগ করে তারা।

তবে ঈদুল ফিতর উপলক্ষ্যে মাত্র ৭ দিনের জন্য প্রবেশ মূল্য বৃদ্ধি করা হয়েছে বলে স্বীকার করেন বিনোদন কেন্দ্রটির দায়িত্বে থাকা পরিচালক রমজান আলী।

জেলার ৪ থানার পুলিশের অফিসার ইনচার্জের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিটি বিনোদন কেন্দ্রে ৩ জন করে পুলিশ সদস্য এবং দুই জন করে আনসার মোতায়ন করা হয়েছে। আমরা আশা করছি ঈদ উৎসব কোন অপ্রীতিকর ঘটনা মানুষের ঈদ আনন্দকে ম্লান করবে না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড