• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙ্গুড়া স্টেশনে প্ল্যাটফর্ম ও শেড নির্মাণের দাবিতে মানববন্ধন

  পাবনা প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ২১:০২
মানববন্ধন
এলাকাবাসীর মানববন্ধন (ছবি : সংগৃহীত)

পাবনার ঈশ্বরদী-ঢাকা রেলপথের ভাঙ্গুড়া রেলস্টেশনে যাত্রীদের দুর্ভোগ কমাতে নতুন প্ল্যাটফর্ম ও শেড নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার (৭ জুন) স্টেশন চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পাভীন পাখি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মকছেদ আলী, সাবেক সেনা অফিসার আব্দুল কাদের ও শাহাদত হোসেন মিলালা প্রমুখ। মানববন্ধনে স্থানীয় শিক্ষক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতা, সাংস্কৃতিক কর্মী, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এ সময় বক্তারা বলেন, ‘ভাঙ্গুড়া রেলস্টেশনটি ব্রিটিশ আমলে স্থাপিত হয়। এই স্টেশন থেকে রেলযোগে সাধারণ মানুষ দেশের বিভিন্ন এলাকায় যাতায়াত করেন। ফলে দিন দিন এই স্টেশনে যাত্রীর চাপ বৃদ্ধি পাচ্ছে। কিন্তু দীর্ঘদিন ধরে স্টেশনের কোনো উন্নয়ন করা হয়নি। স্টেশনে প্ল্যাটফর্ম ও শৌচাগার নেই। ইতোমধ্যে স্টেশন ঘরের বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে। তাই এই স্টেশনে ট্রেন যাত্রীদের দুর্ভোগ কমাতে নতুন প্ল্যাটফর্ম ও শেড নির্মাণ করা সময়ের দাবি।’

ভাঙ্গুড়া সহকারী স্টেশন মাস্টার আব্দুল মালেক বলেন, ‘রেলস্টেশনের ব্যাপারে ইতোমধ্যে কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে।’

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড