• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা শিশু অপহরণকারী নিহত

  কক্সবাজার জেলা প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ০৯:৫৭
রোহিঙ্গাদের মরদেহ
নিহত রোহিঙ্গাদের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল তিনটি অস্ত্র, ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৭ জুন) ভোরে টেকনাফের লেদা রোহিঙ্গা শিবিরের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়ার থ্যাংখালী রোহিঙ্গা সি-ব্লকের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে শামসুল আলম (৩৫), একই ব্লকের মোক্তার আহমদের ছেলে নুরে আলম (২১) ও লেদা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আজিজুর রহমানের ছেলে মো. হাবিব (২০)।

পুলিশ জানায়, এক শিশুকে অপহরণের পর মুক্তিপণ দাবি করে আসছিল সন্ত্রাসীরা। ওই শিশুকে উদ্ধারে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে গুলি ছোঁড়েন তারা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড