• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় মায়ের পরকীয়া প্রেমিককে কৌশলে ডেকে কুপিয়ে জখম 

  পাবনা প্রতিনিধি

০৬ জুন ২০১৯, ২১:১৬
পরকীয়া
পরকীয়ার অভিযোগের ঘটনায় জখম হওয়া রবিউল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহরে মায়ের পরকীয়া প্রেমিক রবিউল ইসলাম (৪৫) নামে এক দিনমজুরকে কৌশলে বাড়িতে ডেকে কুপিয়ে জখম করেছে ছেলে মামুন হোসেন (২০)।

বৃহস্পতিবার (৬ জুন) বিকালে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বড়-গুয়াখড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রায় পনের বছর আগে স্ত্রী জরিনা খাতুন ও তিন সন্তানকে রেখে আসাব আলী মারা যান। অন্যদিকে রবিউল ইসলাম গত দুই বছর আগে তার স্ত্রীকে তালাক দেন। সম্প্রতি মোবাইলের মাধ্যমে রবিউল ও জরিনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং একপর্যায়ে তা দৈহিক সম্পর্কে পৌঁছায়। পরে বিষয়টি জানাজানি হলে জরিনা খাতুনের মেজ ছেলে মামুন কৌশলে রবিউলকে তাদের বাড়িতে আসতে বলে।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে রবিউল তাদের বাড়িতে আসলে আপ্যায়ন শেষে বিকালে বাড়ি ফেরার সময় পেছন থেকে মামুন তার মায়ের পরকীয়া প্রেমিক রবিউলকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চাটমোহর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় মুমূর্ষু অবস্থায় রবিউলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে চাটমোহর থানা পুলিশ। পরকীয়ার বিষয়টি অস্বীকার করে রবিউল ইসলাম ও জরিনা খাতুন জানান, ১২ দিন আগে তারা রেজিস্ট্রি ছাড়াই বিয়ে করেছেন। তবে বিয়ের সপক্ষে কোনো কাগজ দেখাতে পারেননি তারা।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, পরকীয়ার জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে এ ব্যাপারে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড