• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামাইয়ের হত্যাকারী শ্বশুর গ্রেফতার

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৪ জুন ২০১৯, ১৩:২৭
গ্রেফতার
গ্রেফতার সৎ শ্বশুর আবু বকর (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে জামাইকে কুপিয়ে হত্যাকারী সৎ শ্বশুর আবু বকরকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুন) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার নাকভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর আবু বকর কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রফিকুল বারীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়। আবু বকর কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার ধনু মিয়ার ছেলে।

অপরদিকে নিহত নওমুসলিম জামাইয়ের নাম ওমর ফারুক ৷ ধর্মান্তরিত হওয়ার আগে তার নাম ছিল রূপন বণিক। সে শহরের বত্রিশ জেলা স্মরণী মোড় এলাকার মৃত মধু চন্দ্র বণিকের ছেলে।

মামলার তদন্ত সূত্র জানিয়েছে, আদালতে দেওয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘাতক আবু বকর নৃশংস এই হত্যাকাণ্ডের লোমহর্ষক বিবরণ দিয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে ঘাতক আবু বকরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর পালিয়ে যাওয়া ঘাতক আবু বকর জামালপুর ও হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকা ঘুরে কিশোরগঞ্জ আসলে শহরের নাকভাঙা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে আবু বকর পারিবারিক কলহের জেরে দা দিয়ে কুপিয়ে সৎ মেয়ের জামাই ওমর ফারুককে হত্যা করে পালিয়ে যায়। ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড