• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের জন্য রড দিয়ে স্ত্রীর গোপনাঙ্গে আঘাত 

  জেলা প্রতিনিধি

০২ জুন ২০১৯, ২১:২২
বিজিবি সদস্য ফারুক আহমেদ
নির্যাতনে শিকার গৃহবধূ ও অভিযুক্ত বিজিবি সদস্য স্বামী ফারুক আহমেদ ( ছবি : দৈনিক অধিকার )

যৌতুকের দাবিতে নেত্রকোণার পূর্বধলা উপজেলায় গৃহবধূকে অমানবিক নির্যাতন করে তালাবদ্ধ ঘরে দুদিন আটকে রেখেছেন স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যন্ত্রণায় কাতরাচ্ছেন ওই গৃহবধূ।

তবে নির্যাতনে শিকার গৃহবধূ বন্যা আক্তারের দাবি, তার এমন অবস্থার জন্য বিজিবি সদস্য স্বামী ফারুক আহমেদ দায়ী। এই জন্য তার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন তিনি।

গৃহবধূ বন্যা আক্তার আরও জানান, গত ২৮ মে আমার বাবার বাড়িতে প্রথম দফায় মারধর করে স্বামী ফারুক আহমেদ। এরপর সেখান থেকে পূর্বধলা স্বামীর বাড়িতে নিয়ে এসে যৌতুকের জন্য তালাবদ্ধ ঘরে আটকে রেখে নির্যাতন করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এখানে আমার গোপনাঙ্গে লোহার রড দিয়ে আঘাত করা হয়। হাতে-পায়ে বুকে কাঠ দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। আঘাত করা হয় শরীরের বিভিন্ন স্থানে। পরে নির্যাতনের দুদিন পর প্রতিবেশীদের মাধ্যমে আত্মীয়স্বজনরা খবর পেয়ে আমাকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

নির্যাতিত গৃহবধূ বন্যা আক্তারের মা আলমিনা আক্তার জানান, মেয়ের আধা কাঠা সম্পত্তি স্বামীর নামে লিখে দিতে মেয়েকে বেঁধে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন চালায়। আমার মেয়েকে অমানুসিক নির্যাতন করা হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই। এ ঘটনায় বন্যা আক্তারের ভাই শরীফ আল বেলাল বাদী হয়ে পূর্বধলা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এ দিকে ঘটনার খবর পেয়ে নির্যাতিত গৃহবধূকে দেখতে হাসপাতালে ছুটে যায় পুলিশ। এ সময় গৃহবধূর গুরুতর অবস্থা দেখে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে আশ্বাস দেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড