• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

  নাটোর প্রতিনিধি

৩১ মে ২০১৯, ১৪:৪৮
সেলিম রেজা
হামলায় আহত চেয়ারম্যান সেলিম রেজা। (ছবি : সংগৃহীত)

নাটোরের লালপুরে ইফতার মাহফিলে যোগ দিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন কদিমচিলান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার। বৃহস্পতিবার (৩০ মে) ইফতারের পূর্বে এ ঘটনা ঘটে।

জানা যায়, লালপুর উপজেলার গোপালপুর পৌর মাজার এলাকায় একটি ইফতার অনুষ্ঠানে যোগ দিতে আসেন কদিমচিলান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার। অনুষ্ঠানে আগে থেকে উপস্থিত থাকা প্রতিপক্ষের লোকজন চেয়ারম্যানকে পেয়ে পাশে থাকা চেয়ার-লাঠি নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, চেয়ারম্যান সেলিম রেজা মাস্টারে উপর হামলার কথা তিনি শুনেছেন তবে কি কারণে এ হামলা হয়েছে তা তিনি জানেন না।

লালপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড