• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধ শ্বশুরকে পেটালেন পুত্রবধূ

  মাদারীপুর প্রতিনিধি

৩০ মে ২০১৯, ১৮:০৬
বানীকান্ত বালা
আহত বৃদ্ধ বানীকান্ত বালা ( ছবি : দৈনিক অধিকার )

মাদারীপুরের কালকিনি উপজেলায় বানীকান্ত বালা (৮৫) নামে এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে তার পুত্রবধূ নমীতা বালার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে বানীকান্ত বালা অভিযোগ করেন, আমার শরীরের রক্ত ঝরা বাকি ছিল সেটাও ঝরাল ছেলের বউ। এ রকম মারধর প্রায়ই খাই, মারধরের আঘাতপ্রাপ্ত শরীর ধীরে ধীরে শুকিয়ে যায়।

তিনি আরও জানান, ছেলের বউয়ের নির্যাতন সইতে না পেরে কয়েকবার জমি বিক্রি করে দিয়েছি। এখন ঘরের জমি ছাড়া আর কিছুই নেই। তাই এখন বাকি ছিল আমার রক্ত। তাও বের করে নিল ছেলের বউ- বলেই কেঁদে ফেলেন ৮৫ বছরের বৃদ্ধ বানীকান্ত বালা।

এলাকাবাসী জানায়, প্রায় ৩৫ বছর আগে বানীকান্ত বালার স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রেখে মারা যান। পরে ছেলে মেয়েকে নিয়ে কষ্টেই জীবন কেটেছে তার। পরে ঋণের বোঝা মাথায় নিয়ে দুই মেয়েকে বিয়ে দেন বানীকান্ত বালা। মেয়ে জামাই বিয়ের পর মেয়েকে নিয়ে চলে যান ভারত। এখন ছেলেকে নিয়ে কাটতে থাকে তার জীবন। এক পর্যায় ছেলেকেও বিয়ে করান। বিয়ের পর কিছু দিন যেতে না যেতেই শুরু হয় পুত্রবধূ নমীতা বালার নির্যাতন।

গত সোমবার সকালে ছেলে কেষব বালা প্রতিদিনের মতো কাজে গেলে পুত্রবধূ নমীতা বালা সামান্য বিষয় নিয়ে বৃদ্ধ শ্বশুর বানীকান্ত বালার সঙ্গে কথাকাটা হয়। এক পর্যায়ে কাঠ দিয়ে বেধড়ক মারধর করে নমীতা বালা।

এ ব্যাপারে পুত্রবধূ নমীতা বালা বলেন, আমি আমার শ্বশুরকে মারধর করিনি তবে কাঠ দিয়ে ধাক্কা দিয়েছি।

এ ঘটনায় নমীতা বালার স্বামী কেষব বালা বলেন, কী করব দাদা। ওর ভাইদের খবর দিয়েছি দেখি তারা কী করে।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. গোলাম কিবরীয়া বলেন, এ রকম ঘটনার কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড