• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকসেবী সেজে ইয়াবা কারবারিকে গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

২৮ মে ২০১৯, ১২:৫৭
পাবনা
গ্রেফতার বিউটি খাতুন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহরে ক্রেতা সেজে ইয়াবাসহ বিউটি খাতুন (৩৫) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ মে) রাতে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কানখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বিউটি খাতুন একই ইউনিয়নের মহেশপুর গ্রামের শাহজাহান আলী মোল্লার স্ত্রী। এ সময় তার কাছ থেকে ১৫২ পিস ইয়াবা জব্দ করা হয়।

চাটমোহর থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা বিক্রি করে আসছিল বিউটি খাতুন। সোমবার রাতে ইয়াবা কেনার জন্য পরিচয় গোপন রেখে তার সাথে মোবাইলে আলাপ হয়।

পরে সে কানখোলা এলাকায় আসতে বলে। এরপর নারী পুলিশরা ছদ্মবেশে সেখানে অবস্থান নিলে বিউটি খাতুন আসার পর তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার হাতে থাকা পার্টস ব্যাগ থেকে ১৫২ পিস ইয়াবা জব্দ করা হয়।

এরপর তাকে গ্রেফতার করে থানায় নিয়ে এসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

চাটমোহর থানার ওসি সেখ মো. নাসির উদ্দিন জানান, মঙ্গলবার (২৮ মে) সকালে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড