• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফজরের নামাজ পড়ানো হলো না ইমামের

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ মে ২০১৯, ১১:৩৩
ময়মনসিংহ
নিহত ইমাম মওলানা আ. হালিম

ময়মনসিংহের নান্দাইল থানা মসজিদের দ্বিতীয় ইমাম মওলানা আ. হালিম (৫৫) সাইকেল চালিয়ে বাড়ি থেকে মসজিদে ফজরের নামাজ পড়াতে যাচ্ছিল। এমন সময় নান্দাইল মডেল থানার মোড়ে দ্রুতগামী একটি ট্রাক (বগুড়া -ড-১১-২০৪১) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মঙ্গলবার(২৮ মে) সেহেরির পর ভোর রাতে নান্দাইল মডেল থানার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার ধরুয়া গ্রামের বাসিন্দা ও নান্দাইল থানা মসজিদের দ্বিতীয় ইমাম মওলানা আ. হালিম সেহেরি করে নিজ বাড়ি থেকে ভোর রাতে সাইকেল চালিয়ে মসজিদে আসার সময় নান্দাইল মডেল থানার মোড়ে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তাকে চাপা দিলে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত এসে উল্টে যাওয়া ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

এ দিকে দুর্ঘটনার পর পরই নান্দাইল উপজেলা পরিষদের সামনে ব্রিজের মোড় বাসস্ট্যান্ড থেকে ওই ট্রাকের হেলপারকে পুলিশ আটক করেছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। পরবর্তী পদক্ষেপের প্রস্তুতি চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড