• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার 

  মাগুরা প্রতিনিধি

২৬ মে ২০১৯, ২১:২৮
অপহরণকারী
পুলিশের হাতে আটক অপহরণকারী ৪ জন ( ছবি : দৈনিক অধিকার )

প্রতারণা, অপহরণ ও মুক্তিপণের দাবির অভিযোগে মাগুরায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ইখতার উদ্দিন নামে এক অপহৃতকে উদ্ধার করা হয়। শনিবার (২৫ মে) রাতে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

রবিবার (২৬ মে) সকালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন- শহরের স্টেডিয়ামপাড়া এলাকার কামিন উদ্দিনের ছেলে মো. সাজ্জাদ হোসেন (৪০) একই একই এলাকার শহিদুল ইসলামের ছেলে শাহিনুর রহমান পলাশ (২০), আদর্শ পাড়া এলাকার মো. লতিফের ছেলে জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের আওয়াল মোল্লার ছেলে তুহিন মোল্লা (২৬) । এই চক্রের সঙ্গে রত্না ও সোহান নামে আরও দুই জন জড়িত রয়েছে তাদেরকে আটকের চেষ্টা চলছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, শুক্রবার রাতে সদর উপজেলার টিলা গ্রামের ইখতার উদ্দিনকে প্রতারণার ফাঁদে ফেলে অপহরণ করে চক্রটি। এরপর দরিদ্র এই পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৩০ হাজার টাকা দাবি করা হয়। বিকাশের মাধ্যেম এই অর্থ পরিশোধ না করা হলে ইখতার উদ্দিনকে মেরে ফেলার হুমকিও দেয় তারা। শনিবার এমন অভিযোগে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে ভুক্তভোগীর স্ত্রী রহিমা বেগম। এরপর অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড