• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্ব শত্রুতার জেরে কলেজছাত্রকে হত্যা, আটক ১

  ময়মনসিংহ প্রতিনিধি

২৬ মে ২০১৯, ১৫:১১
নান্দাইল থানা
নান্দাইল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের নান্দাইলে পূর্ব শত্রুতার জেরে কলেজছাত্র তারিফ হাসান হৃদয়কে (১৯) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (২৫ মে) গভীর রাতে নান্দাইলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাহীন (১৯) নামের এক কিশোরকে আটক করা হয়।

রবিবার (২৬ মে) দুপুরের দিকে মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত তারিফ হাসান হৃদয় স্থানীয় খুররম খান চৌধুরী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। সে নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে।

নান্দাইল মডেল থানার মামলা সূত্রে পুলিশ জানায়, নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী গ্রামের তারিফ হাসান হৃদয়ের বাড়ি থেকে কিছুদিন পূর্বে একটি মোবাইল চুরি হয়। মোবাইলটি নিহত হৃদয়ের চাচাতো ভাই মামলার ১ নম্বর আসামি মো. ইলিয়াছ উদ্দিন তার এক প্রেমিকাকে উপহার দেন। পরবর্তীতে চাচাতো ভাইয়ের ওই প্রেমিকার কাছ থেকে থেকে সাত হাজার টাকা দিয়ে হৃদয় মোবাইলটি উদ্ধার করে নিয়ে আসে। এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য চলছিল।

এরই ধারাবাহিকতায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়ির পাশে ছুরিকাঘাত অবস্থায় তারিফ হাসান হৃদয়ের মরদেহ পাওয়া যায়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় খবর পাঠানো হলে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনার পর নিহতের ভাই মাজহারুল ইসলাম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড