• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের বাধায় ভিপি নুরের ইফতার পণ্ড

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৫ মে ২০১৯, ২০:৪৬
ভিপি নুর
ভিপি নুরকে পুলিশি নিরাপত্তায় নিয়ে যাওয়া হচ্ছে ( ছবি : দৈনিক অধিকার )

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় মসজিদ রোড এলাকায় ছাত্রলীগের বাঁধায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার পণ্ড হয়ে গেছে। শনিবার (২৫ মে) বিকালে ইফতারের আগ মুহুর্তে এ ঘটনা ঘটে।

ওই এলাকার একটি হোটেলে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের একটি ইফতার মাহফিল অংশ নেওয়ার কথা ছিল ভিপি নুরের। কিন্তু বাধার মুখে পড়ায় ভিপি নুরসহ নেতারা সড়কের পাশে বসেই ইফতার করেন।

সংগঠনের নেতারা জানান, শহরের গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া শাখা। এতে প্রধান অতিথি করা হায় ডাকসুর ভিপি নূরুল হককে। রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে বিল পরিশোধ করে ইফতারের আয়োজন সম্পন্ন করা হয়। কিন্তু বিকালে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার অনুষ্ঠান বন্ধ করে দেয়। পাশাপাশি ভিপি নুর ও তার সহযোগীদের প্রতিহত করারও ঘোষণা দেয়।

এ সময় ভিপি নুর সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা কেনো এমন উগ্র আচরণ করছে এটি আমাদের বোধগম্য নয়। এ ধরনের কাজ করে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছে।

এই ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, ছাত্রলীগ জামায়াত-শিবিরের অনুষ্ঠান প্রতিহত করেছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড