• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে সাংবাদিক হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

  শেরপুর প্রতিনিধি

২৫ মে ২০১৯, ১৬:৩৫
মানববন্ধন
মানববন্ধন কর্মসূচিতে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজার বড় ছেলে তরুণ সাংবাদিক প্রিয় ডট কমের সাব এডিটর- ইহসান ইবনে রেজা ফাগুন হত্যাকারীদের বিচারের দাবিতে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (২৫ মে) দুপুরে থানা মোড়ে কালো ব্যাজ ধারণ করে দেড় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ফাগুন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে বিচার না হওয়া পর্যন্ত এবং রেল পুলিশের গাফিলতির জন্য বিচার বিভাগীয় তদন্তের দাবিতে, আগামী পাঁচ দিনের কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে- জেলার বিভিন্ন উপজেলা ও জেলা সদরে মানববন্ধন, বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান। ওই মানববন্ধন কর্মসূচিতে জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন অংশগ্রহণ করে একাত্মতা পোষণ করেন।

উল্লেখ্য, গত ২১ মে ঢাকা থেকে ফেরার পথে তরুণ সাংবাদিক ফাগুনের লাশ জামালপুরের নান্দিনায় রেল লাইনের পাশে পাওয়া যায়। ফাগুনের লাশ পাওয়ার পর তা সনাক্ত করার চেষ্টা না করে তড়িঘড়ি করে জামালপুরের ফওতি গোরস্থানে লাশ দাফনের চেষ্টা করে জামালপুর রেলওয়ে পুলিশ। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠে শেরপুরে সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড